আজ, বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ভোর ৫:১৭

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মমতাময়ী মনোয়ারা জামানের ইন্তেকাল

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের মা বেগম মনোয়ারা জামান রোববার বিকালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

মাগুরা-২ আসনের সংসদ সদস্য জননেতা অ্যাডভোকেট আছাদুজ্জামানের সহধর্মিনী বেগম মনোয়ারা জামান মাগুরা জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রি ছিলেন।

আওয়ামী লীগের দুর্দিনে মাগুরার রাজনীতিতে বেগম মনোয়ারা জামান নেপথ্যে থেকে দলকে সংগঠিত ও সুসংহত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। ব্যক্তিগত গুণাবলীর কারণে আওয়ামী লীগের প্রবীণ নেতারা বিশেষভাবে তাঁকে সমীহ ও সম্মান করে থাকেন। তরুণ প্রজন্মের নেতারাও মনোয়ারা জামানের স্নেহধন্য।

মরহুমের বড় ছেলে মাগুরা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. শফিকুজ্জামান বাচ্চু জানান, তিনি বেশকিছুদিন যাবত লিভারের সমস্যায় ভূগছিলেন। ঢাকায় চিকিৎসা শেষে সম্প্রতি তিনি মাগুরায় ফিরে আসেন। রবিবার বিকাল সাড়ে ৫ টার দিকে নিজ বাসভবনেই তার মৃত্যু হয়েছে।

মনোয়ার জামান মৃত্যুকালে পাঁচপুত্র দুই কন্যা এবং অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। সোমবার সকাল ১০ টায় মাগুরা পিটিআই স্কুল মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

বেগম মনোয়ারা জামানের মৃত্যুতে জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় নেতা জাহিদুল আলম, জেলা জাসদ নেতৃবৃন্দ এবং জেলার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology